ঢাবিতে শ্রুতিলেখকদের সম্মাননা ও নবীন বরণ প্রদান

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ০৬:৩০ পিএম

“সমাজের প্রয়োজনে, জেগে উঠি প্রাণপণে প্রতিপাদ্য নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজের জন্য জাগরণ (সজ্জা) সংগঠনের উদ্যোগে শ্রুতিলেখক সম্মাননা প্রদান ও নবীন বরণ অনুষ্ঠান হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের আর সি মজুমদার আর্টস অডিটোরিয়ামে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রুতিলেখকদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বিশ্ববিদ্যালয়ের দৃষ্টিজয়ী শিক্ষার্থীদের সহায়তাকারী সেবামূলক সংগঠন সজজাকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বড় সৌন্দর্য্য হল এটি একটি অন্তর্ভুক্তিমূলক ক্যাম্পাস। এখানে সকল শিক্ষার্থীর জন্য সমান সুযোগ-সুবিধা বিদ্যমান। কিছু শিক্ষার্থীকে নানা প্রতিকূলতা ও চ্যালেঞ্জের মধ্য দিয়ে যেতে হয়। বিশ্ববিদ্যালয়ের সকলের আন্তরিকতা ও সদিচ্ছার মাধ্যমে যেকোন প্রতিকূলতা কাটিয়ে উঠা সম্ভব বলে তিনি উল্লেখ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মো. মাসুদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও সজা সংগঠনের উপদেষ্টা অধ্যাপক ড. নিজামুল হক ভূঁইয়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: