ভূরুঙ্গামারীতে চুরির অভিযোগ তিন যুবক আটক

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ০৬:৫২ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে চুরির অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলেন রেজাউল করিম সাদ্দাম, অসীম কুমার সরকার ও সোহেল। বুধবার দিবাগত রাতে তাদের আটক করা হয়। রেজাউল করিম সাদ্দাম নূর মোহাম্মদ খন্দকারের পুত্র, অসীম আশীষ রঞ্জন সরকারের পুত্র ও সোহেল হযরত আলীর পুত্র। তারা সবাই ভূরুঙ্গামারী ইউনিয়নের বাগভান্ডার গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৬ নভেম্বর রোববার দিবাগত রাতে ভূরুঙ্গামারী ইউনিয়নের বাগভান্ডার এলাকার আনোয়ার হোসেন ও লিটন মিয়া নামের দুই ব্যক্তির মুদি দোকানে চুরি হয়। চুরির ঘটনায় আনোয়ার হোসেন সন্দেহভাজান রেজাউল করিম সাদ্দাম, জিয়াউর রহমান জিয়া ও অসীম কুমার সরকার সহ অজ্ঞাত কয়েকজনের নামে থানায় অভিযোগ দায়ের করেন। এরই পরিপ্রেক্ষিতে ভূরুঙ্গামারী থানা পুলিশ ৯ নভেম্বর বুধবার দিবাগত রাতে সাদ্দাম ও অসীমকে আটক করে।

অপরদিকে গত ২৬ অক্টোবর উপজেলা ভূরুঙ্গামারী ইউনিয়নের দেওয়নের খামার এলাকা বাসিন্দা ময়দান আলীর বাড়ি থেকে একটি এলইডি টিভি চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ৯ নভেম্বর বুধবার দিবাগত রাতে পুলিশ সোহেল নামের আরেক যুবককে আটক করে পুলিশ।

ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসা বাদে আটককৃতরা চুরির দায় স্বীকার করেছে। তাদের নামে মামলা দায়ের হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: