১৭ই নভেম্বর তাহিরপুর উপজেলা আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ০৭:০২ পিএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের ১৭ই নভেম্বর ঘোষণা করা হয়েছে। বুধবার রাতে জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবীর ইমন স্বাক্ষরিত পত্রে সম্মেলনের তারিখ জানানো হয়। এদিকে, সম্মেলন আয়োজনের খবরে নেতা কর্মী ও সমর্থকরা চাঙা হয়ে উঠছেন। পদপ্রত্যাশী নেতারা জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাদের সাথে লবিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন।

অন্যদিকে,তৃনমূলে দাবী উঠেছে সত্য যোগ্য ও সংগঠনের ও আ,লীগের নিবেদিত ত্যাগী নেতা কর্মীদের কমিটিতে যোগ্যতার ভিত্তিত্বে মূল্যায়ন করার। যারা দলে বিভক্ত ও নিজেদের স্বার্থে কাজ করেছে নিজেদের আখের গোছিয়েছে। এখনও রয়েছে তাদের বিরুদ্ধে দুদক,যুদ্ধাপরাধী মামলা সহ নানান অনিয়মের অভিযোগ ও এলাকায় চিহ্নিত এবং দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নিদের্শন অমান্যকারী ব্যক্তিদের দলে স্থান না দেয়ার দাবী উঠেছে তৃনমুল পর্যায়ের সকল নেতাকর্মীদের মধ্যে আগামী দিনে দলীয় কার্যক্রমে। দলের স্বার্থে বিতর্কিতদের বয়কট করা এখনেই সময়।

এছাড়াও জেলার ঘোষিত তারিখ অনুযায়ী ১৪ নভেম্বর দিরাই উপজেলা, ১৫ নভেম্বর শান্তিগঞ্জ উপজেলা, ১৬ নভেম্বর জগন্নাথপুর উপজেলা ও পৌরসভা,১৭ নভেম্বর তাহিরপুর উপজেলা, ১৮ নভেম্বর জামালগঞ্জ উপজেলা, ১৯ নভেম্বর ছাতক উপজেলা ও পৌরসভা, ২০ নভেম্বর দোয়ারাবাজার উপজেলা, ২১ নভেম্বর ধর্মপাশা উপজেলা, ১ ডিসেম্বর শাল্লা উপজেলা এবং ২ ডিসেম্বর সুনামগঞ্জ সদর ও পৌরসভা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

তাহিরপুর উপজেলা আ,লীগ নেতা সেলিম আখঞ্জিসহ নেতাকর্মীগন জানান,সম্মেলনের তারিখ ঘোষণা পর থেকে উপজেলার জুড়ে পদ প্রত্যাশিদের মধ্যে দৌড় ঝাপ শুরু করেছে ঠিক এর মধ্যে বিতর্কিত নেতারা যারা সরকার বিরোধী ও দলীয় নির্দেশনা অমান্য করে জামায়াত শিবির ও বিএনপির লোকদের সাথে নিয়ে কাজ করেছে এতদিন। তাই যাচাই বাচাই করে কমিটিতে যোগ্যতা ও দলের নিবেদন ব্যক্তিদের যোগ্য মূল্যায়ন করার দাবী জানাই।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: