হালুয়াঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে সরিষা বীজ ও সার বিতরণ

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ০৭:০২ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাটে ২০২২-২০২৩ অর্থবছরে রবি মৌসুমে কৃষি পূনর্বাসন কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সরিষা বীজ ও সার বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা খাদ্য গুদাম চত্বওে ৮শ জন কৃষকের মাঝে এ সরিষা বীজ ও সার বিতরণ করা হয়।

উপ সহকারী কৃষি কর্মকর্তা এবি এম লুৎফর রহমান নয়নের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার মো.সোহেল রানা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো.মাসুদুর রহমান,অতিরিক্ত কৃষি অফিসার মো.সাইফুল ইসলাম, হালুয়াঘাট খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মুনতাসীর মামুন, উপ সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আ ন ম মাহবুবুল হক অপু সহ উপকারভোগী কৃষকগণ প্রমূখ।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়, হালুয়াঘাট উপজেলায় রবি মৌসুমে কৃষি পূনর্বাসন কর্মসূচীর আওতায় বিনামূল্যে ৫ হাজার ৬০০ জন কৃষককে ১ কেজি করে সরিষা বীজ,১০ কেজি ডিএপি এবং ১০ কেজি এমওপি সার বিতরণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: