আদালতের সময়সূচিতে পরিবর্তন

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ০৯:২১ পিএম

জ্বালানি সংকটের উদ্ভূত পরিস্থিতিতে আধাঘণ্টা কর্মঘণ্টা কমিয়ে প্রায় আড়াই মাস চলার পর আগের সময়সূচিতেই আবারো ফিরছে দেশের বিচার বিভাগ। আদালতের পাশাপাশি প্রশাসনিক কাজও চলবে আগের নিয়মে। আজ বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় আদালতের সময়সূচি পরিবর্তন করে বিজ্ঞপ্তি দেয় সুপ্রিম কোর্ট প্রশাসন।

রেজিস্ট্রার জেনারেল মো. গোলাম রব্বানী স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তি দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী রবিবার থেকে বেলা সাড়ে ১০টা থেকে বিকেল সোয়া ৪টা পর্যন্ত চলবে হাইকোর্টের বিচারকাজ। দুপুর সোয়া ১টা থেকে বেলা ২টা পর্যন্ত ৪৫ মিনিটির বিরতি থাকবে। আর হাইকোর্টের প্রশাসনিক কাজ আগের নিয়মেই সকাল ৯টা থেকে বিকেলে ৫টা পর্যন্ত চলবে। হাইকোর্ট প্রশাসন বেলা দেড়টা থেকে ২টা পর্যন্ত আধাঘণ্টার বিরতি পাবে।

এছাড়া আগামী রবিবার থেকে অধস্তন আদালত চলবে সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত। বেলা দেড়টা থেকে ২টা পর্যন্ত বিচারকাজে আধাঘণ্টা বিরতি থাকবে। একই নিয়মে চলবে অধস্তন আদালতের বিচারকাজও।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: