ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই হারুন

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ১০:১৬ পিএম

মাদকদ্রব্য উদ্ধারে ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন সাভার মডেল থানার উপপরিদর্শক ও আমিন-বাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ হারুন অর রশিদ। এ নিয়ে তিনি ৪বার ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন। বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার উপপরিদর্শক ও আমিন-বাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ হারুন অর রশিদ। এর আগে আজ দুপুরে ঢাকা জেলার পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় এ পুরস্কার ও সনদপত্র প্রদান করেন ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান, পিপিএম (বার)।

জানা যায়, মাদকদ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ী গ্রেফতার ও সমাজের মাদক নির্মূলে সচেতনতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে এ শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করে জেলা পুলিশ। ময়মনসিংহ জেলা ফুলবাড়িয়া থানা সন্তোষপুর গ্রামের আবুল কালাম আজাদের তিন ছেলের মধ্যে হারুন অর রশিদ সবার বড়।

তিনি ২০১২ সালে বাংলাদেশ পুলিশে উপ-পরিদর্শক (এসআই) হিসেবে যোগদান করেন। এরপর দীর্ঘদিন ঢাকা মেট্রো পলিটন (ডিএমপিতে) সততা ও সুনামের সহিত দায়িত্ব পালন করে তিনি ২০১৯ সালের ৫ অক্টোবর আশুলিয়া থানায় যোগদান করেন। এর ২০২২ সালের ১৮ জুলাই তিনি সাভার মডেল থানায় যোগদান করেন। এখানেও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে বেশ সুনাম কুড়িয়েছেন। তারই ফলশ্রুতিতে এবার ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন।

এ বিষয়ে এস আই হারুন-অর-রশিদ বলেন, এ গৌরব শুধু আমার একার নয়, এটি থানা ও ক্যাম্পের প্রত্যেক পুলিশ সদস্যদের। অক্লান্ত পরিশ্রমের কারণে এই গৌরব অর্জন হয়েছে। এ পুরষ্কার আমি থানা ও ক্যাম্পের প্রত্যেক সদস্যদের উৎসর্গ করলাম। তার এ অভূতপূর্ব সাফল্যে সাভার এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য যে, তিনি গত ২৩ অক্টোবর, ১১ এপ্রিল ও ৫ সেপ্টেম্বর ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হোন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: