‘মামুনুল হককে মুক্তি না দিলে বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য হব’

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ১১:৫০ পিএম

আগামী ডিসেম্বর মাসের আগে আল্লামা মামুনুল হককে মুক্তি না দিলে আমরা বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য হব বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমাদ। বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে চাঁদপুর প্রেস ক্লাব ভবনের এলিট চাইনিজ রেস্টুরেন্টে বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা জালালুদ্দীন বলেন, দেশে কোরআনের শাসন ব্যবস্থা নেই। তাই আল্লাহ ও রাসুলের নির্দেশ মোতাবেক দেশে কোরআনের শাসন ব্যবস্থা নিশ্চিত করতে হবে। যে রাষ্ট্র ধর্ষণের আইন জানে না তারা আবার কিভাবে ধর্ষণের বিচার করে। আল্লাহর খেলাফত বাস্তবায়নে বাংলাদেশ খেলাফত মজলিস কাজ করে যাচ্ছে। আগামী ডিসেম্বর মাসের আগে আল্লামা মামুনুল হককে মুক্তি না দিলে আমরা বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য হব।

বক্তারা বলেন, আল্লাহ ও রাসূলের নির্দেশনা বাস্তবায়নে বাংলাদেশ খেলাফত মজলিস কাজ করে। আল্লাহর সকল গুনবাচক নামের ওপর আমাদের বিশ্বাস রাখতে হবে। আল্লাহ একমাত্র বিধানদাতা। আল্লাহর বিধানগুলোকে মেনে চলা প্রতিটি মুসলমানের দায়িত্ব ও কর্তব্য। বাংলাদেশসহ বিশ্বের অনেক জায়গায় আল্লাহর বিধানগুলো মানা হচ্ছে না। তবে আল্লাহর বিধানেই রয়েছে মুক্তি। আল্লাহর বিধানগুলোই বাস্তবায়নে কাজ করছে বাংলাদেশ খেলাফত মজলিস।

বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা মো. লিয়াকত হোসাইনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমিন, মাওলানা কোরআন আলী কাসেমী, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফয়সাল আহমাদ, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শরীফুল ইসলাম, নির্বাহী সদস্য আলহাজ্ব আব্দুর রহিম প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: