প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাহিদুজ্জামান সাহিদ

মানিকগঞ্জ প্রতিনিধি

শিক্ষককে মারধরের অভিযোগে সেই আল আমিন গ্রেপ্তার

   
প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, ১১ নভেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় শিক্ষক মো. তোফাজ্জল হোসেনকে মারধর করার অভিযোগে দুই সাবেক ছাত্রের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ঢাকা থেকে আল আমিন ওই সাবেক ছাত্রকে গ্রেপ্তার করে সাটুরিয়া থানার পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছেন সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুকুমার বিশ্বাস।

আল আমিনকে গ্রেপ্তার করায় সন্তোষ প্রকাশ করেছেন মামলার বাদী ও হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ বজলুর রহমান। সেই সঙ্গে বাকি আসামিকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

এর আগে গতকাল দুপুরে বিদ্যালয়ের সামনের সড়কে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে ঘণ্টাব্যাপী মানববন্ধনে শিক্ষক নেতারা হামলাকারীদের গ্রেপ্তারের ২৪ ঘণ্টা আল্টিমেটাম বেধে দেন। উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, স্থানীয় জন প্রতিনিধি, রাজনৈতিক নেতা, নাগরিক সমাজের সদস্যরা ও শত-শত শিক্ষার্থীরা মানববন্ধনে অংশ নেন।

গত বুধবার উপজেলার হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. তোফাজ্জল হোসেনকে ডেকে এনে পিটিয়ে আহত করার অভিযোগ ওঠে একই বিদ্যালয়ের সাবেক ছাত্র আল আমিন (২১) ও রমজান আলী সজলের(২১) বিরুদ্ধে। আহত শিক্ষক তোফাজ্জল হোসেন সাটুরিয়া হাসপাতালে চিকিৎসাধীন।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, আল আমিনকে আজ ভোর ৪টায় ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: