প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কেরানীগঞ্জে ডাকাত সর্দার মফিজ ১১ সহযোগীসহ গ্রেফতার

   
প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০২২

ছবি - প্রতিনিধি

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জে আন্তজেলা ডাকাত চক্রের সর্দার মফিজকে তার ১১ সহযোগীসহ গ্রেফতার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ ও মডেল থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কৃত একটি রড ভর্তি ট্রাক উদ্ধার করা হয়। শুক্রবার(১১ই নভেম্বর) সকালে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম) আমিনুল ইসলাম দক্ষিণ কেরানীগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নির্মাণাধীন বাড়ি থেকে বেশ কয়েকটি রড চুরির ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ ও মডেল থানার দায়ের করা মামলার তদন্তে তথ্যপ্রযুক্তির সহায়তায় উপজেলার চুনকুটিয়া এলাকা থেকে প্রথমে ডাকাত সর্দার মফিজকে গ্রেফতার করা হয় পরবর্তীতে তার দেয়া তথ্য মোতাবেক ইমন ও রাসেলকে গ্রেফতার করা হয়। এরপর ইমন ও রাসেলের দেয়া তথ্য মোতাবেক ঢাকার খিলগাঁও,নারায়ণগঞ্জ ও কেরানীগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একে একে চক্রের মোট ১১ সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা সঙ্ঘবদ্ধ ডাকাত দলের সদস্য এবং তাদের বিরুদ্ধে ঢাকা নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সম্প্রতি কেরানীগঞ্জের বেশ কিছু এলাকায় বিভিন্ন ডাকাতির সাথে সম্পৃক্ত বলে তারা স্বীকার করেছে। তাদের অধিকতর তদন্তের জন্য রিমাইন্ডের আবেদন করে আদালতে পাঠানো হবে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: