টাঙ্গাইলে মেয়ের মৃত্যুশোকে মায়ের আত্মহত্যা

                       
প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০২২
ছবি - প্রতিনিধি

মো. জোবায়ের হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের মির্জাপুরে চিকিৎসাধীন অবস্থায় একমাত্র মেয়ের মৃত্যুশোকে বাসন্তী বণিক (৫০) নামের এক মা আত্মহত্যা করেছেন। শুক্রবার (১১ নভেম্বর) সকালে উপজেলার উয়ার্শী ইউনিয়নের নগর ভাতগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে। এর আগে বৃহস্পতিবার (১০ নভেম্বর) দিনগত রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়ে পূজা বণিকের মৃত্যু হয়। পূজা বণিক মির্জাপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

প্রতিবেশী আনন্দ বণিক বলেন, পূজার লাশ ঢাকা থেকে গভীর রাতে বাড়িতে পৌছে। রাতে পূজার লাশ ঘরেই ছিল। সকালে ওর লাশ ঘর থেকে বাইরে বের করার পরপরই ঘরে গিয়ে হেক্সিসল (জীবাণূনাশক) পান করেন পূজার মা বাসন্তী বণিক। হাসপাতালে নেওয়ার পরই তাঁর মৃত্যু হয়।

তিনি আরও বলেন, প্রায় বছর খানেক সময় ধরে পূজা কিডনি জটিলতায় ভূগছিলো। চিকিৎসাও চলছিল ঢাকার একটি হাসপাতালে। ওর মায়ের একটি কিডনি ওর শরীরের প্রতিস্থাপনের কথাও ছিলো। কিন্তু প্রথমে জন্ডিস ও পরে ডেঙ্গু আক্রান্ত হয়ে মেয়েটি মৃত্যুবরণই করলো। প্রানকৃঞ্চ ও বাসন্তী দম্পতির একমাত্র সন্তান পূজাকে বাঁচাতে এপর্যন্ত তারা ধানী ও বসতবাড়ির জমিও বিক্রি করেছে। কিন্তু মেয়েটিকে বাঁচাতে পারলোনা তারা। এই শোক সইতে না পেরেই পূজার মা বাসন্তী আত্মহত্যা করে থাকতে পারে। মা ও মেয়ের লাশ একসাথেই দাহ করার প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

মির্জাপুর থানার উপ পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, ঘটনাটি খুবই কষ্টদায়ক। এঘটনায় বাসন্তী বণিকের ভাই থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com