প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনিরুল ইসলাম

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারে গাছ পড়ে প্রাণ গেল সাংবাদিকের

   
প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০২২

ছবি - প্রতিনিধি

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে “বাংলা টিভি’র শ্রীমঙ্গল প্রতিনিধি” বিক্রমজিৎ বর্ধন (৫৫) গাছ পড়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তাঁর ছেলে জয় বর্ধন। ১১ নভেম্বর (শুক্রবার) দুপুরের দিকে মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়ন’র মোকাম বাজার এলাকায় দূর্ঘটনাটি ঘটে। নিহত গণমাধ্যমকর্মী বিক্রমজিৎ বর্ধন শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট ইউনিয়ন’র ভাড়াউড়া চা বাগানের ধীরেন্দ্র বর্ধনের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, গণমাধ্যমকর্মী বিক্রমজিৎ বর্ধন নিজ ছেলে জয় বর্ধনকে নিয়ে মোটরসাইকেল যোগে মৌলভীবাজার শহর থেকে শ্রীমঙ্গলে ফিরছিলেন। তাঁর ছেলে জয় বর্ধন পরিবার-পরিকল্পনা বিভাগে চাকরির লিখিত পরীক্ষায় অংশ নেয়।

সেখান থেকে পিতা-পুত্র শ্রীমঙ্গল উপজেলাস্থ নিজ বাড়ীর উদ্দ্যেশে রওয়ানা হয়ে মোকামবাজার এলাকায় পৌঁছলে শ্রীমঙ্গল-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের রাস্তার পাশের একটি গাছ চোরচক্র কর্তৃক কর্তনরত অবস্থায় গাছটি গণমাধ্যমকর্মী বিক্রমজিৎ বর্ধন এর চলন্ত মোটরসাইকেলের উপর পড়ে গেলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এসময় তার ছেলে জয় বর্ধন আহত হয়। ঘটনার পরপরই স্থানীয়রা আহত জয় বর্ধনকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াসিনুল হক গণমাধ্যমকর্মীদের জানান, সংবাদকর্মী বিক্রমজিৎ বর্ধন নিজ ছেলেকে নিয়ে মোটরসাইকেল যোগে শ্রীমঙ্গল যাচ্ছিলেন। মোকামবাজার এলাকায় পৌঁছলে রাস্তার পাশে কাটা গাছ তার উপর পড়ে তিনি নিহত হন। এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া গেলে বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: