জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা সিদ্দিক

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২, ০৮:৫৯ পিএম

নাট্য জগতের অন্যতম জনপ্রিয় মুখ সিদ্দিকুর রহমান। যার উপস্থিতিতে ভাবগম্ভীর দর্শকও হাসতে বাধ্য হন। হাস্যরসাত্বক অভিনয়ের মাধ্যমে দর্শকদের মণিকোঠায় স্থান দখল করে নিয়েছেন এই অভিনেতা। অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও নাম লিখিয়েছেন তিনি। এবার তিনি জনগণের সেবায় নিজেকে উজাড় করে জড়াতে চান। আর তাই আগামী জাতীয় সংসদ নির্বাচন অংশ নিতে নিজেকে প্রস্তুত করছেন বলে জানান তিনি। শুক্রবার (১১ নভেম্বর) তিনি নিজেই বিডি২৪লাইভকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে নিজ এলাকা টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে মনোনয়ন তুলেছিলেন। এবার নিজ এলাকার টাঙ্গাইল-১ আসনের পাশাপাশি ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসন থেকেও মনোনয়ন তুলবেন বলে জানান।

অভিনেতা বলেন, আমি গুলশানের বাসিন্দা। এটি একটি ভিআইপি আসন। এ এলাকার মানুষের পাশে থাকার জন্য এখান থেকে নির্বাচন করতে আগ্রহী। গতবার আমার নিজের এলাকা থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলাম। এবার ঢাকা-১৭ আসন থেকে সবার কাছে দোয়া চাইছি।

নির্বাচনের প্রস্তুতি প্রসঙ্গে সিদ্দিক বলেন, ২০০৮ সাল থেকে আমি আমার নিজের এলাকা টাঙ্গাইলে গণসংযোগ করেছি। বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত করেছি। সম্প্রতি আমি গুলশানের ভোটার হয়েছি। সবকিছু ঠিকঠাক থাকলে আমি এ আসন থেকে নির্বাচন করব, ইনশাআল্লাহ।

উল্লেখ্য, ঢাকা-১৭ আসনের বর্তমান এমপি মিয়া ভাইখ্যাত অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক। ফারুক দীর্ঘদিন ধরে সিঙ্গাপুরে চিকিৎসাধীন। সিদ্দিক এরই মধ্যে গুলশানে তৎপরতা শুরু করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: