ফরিদপুরে বিএনপির গণসমাবেশের আগের রাতে মোবাইল চুরির হিড়িক

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২, ১০:০২ পিএম

ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশ আগামীকাল শনিবার (১২ নভেম্বর) সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে । বিএনপির নেতাকর্মীরা বলেন, এই গণসমাবেশকে কেন্দ্র করেই সরকার ৩৮ ঘণ্টা বন্ধ রেখেছে সব ধরনের গণপরিবহন। এ কারণেই তিন দিন আগে থেকেই ফরিদপুর সদর উপজেলার কোমরপুর এলাকায় এম এ আজিজ ইনস্টিটিউটের অবস্থান করছে বিএনপির নেতাকর্মীরা।

এই সুযোগে মোবাইল চুরি করতে মাঠে রয়েছে একটি চক্র। বিএনপির নেতাকর্মীসহ সাধারণ মানুষের অনেকেরই মোবাইল ফোন হারিয়েছে বলে জানা যায়। একটি চক্র সমাবেশ স্থল থেকে অনেক মোবাইল চুরি করেছে এবং করছে।

জিয়াউর রহমান ফখরুল নামে এক ব্যক্তি বিডি২৪লাইভকে জানান, আমি ফরিদপুর সদর উপজেলার গোয়ালচামট থেকে এসেছি, সমাবেশ স্থলে আসার পরে এখান থেকে আমার মোবাইল ফোনটি চুরি হয়েছে। মাদারিপুরের শিপচর উপজেলা যুবদলের দপ্তর সম্পাদক মো. বিল্লাল শিকদার বলেন, আমার ২৬ হাজার টাকার Oppo F3 একটি মোবাইল গণসমাবেশ স্থল থেকে চুরি হয়েছে। মোবাইল চুরির বিষয়টি অত্যন্ত দুঃখজনক। এখান থেকে একটি চক্র অনেকগুলো মোবাইল চুরি করেছে। এবিষয়ে প্রশাসনের নজরদারী প্রয়োজন।

এদিকে আজ শুক্রবার (১১ নভেম্বর) রাতে সমাবেশ স্থল পরিদর্শনে দেখা যায় উৎসবমুখর পরিবেশে হাজারও মানুষের সমাগম। ফরিদপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মোজাম্মেল হোসেন মিঠু জানান, এখন পর্যন্ত আনুমানিক ২০ হাজার মানুষ উপস্থিত হয়েছে এবং অনেকেই শহরের আশপাশে অবস্থান করেছে। আগামীকাল আশাকরি লক্ষাধিক মানুষ উপস্থিত হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: