প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ছাগল চুরি করে বিক্রি করতে যাওয়ার পথে আটক ছাত্রলীগ নেতা

   
প্রকাশিত: ১২:২০ পূর্বাহ্ণ, ১২ নভেম্বর ২০২২

নওগাঁর মহাদেবপুরে ছাগল চুরি করে হাটে নেওয়ার পথে  এক ছাত্রলীগ নেতাকে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী। অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম মুন্না সরদার (২২)। আজ শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে উপজেলার সফাপুর ইউনিয়নের ঈশ্বরদীপুর গ্রামের রাস্তা থেকে মুন্নাসহ দুজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন – উপজেলার সফাপুর ইউনিয়নের সফাপুর সরদারপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দীকের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুন্না সরদার এবং একই গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে মুক্তার হোসেন (৩৫)। স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে মুন্না ও মুক্তার মোটরসাইকেলে একটি ছাগল নিয়ে দ্রতগতিতে যাওয়ার সময় এক সাইকেল সঙ্গে ধাক্কা লাগে। এতে সাইকেল আরোহী আহত হন। এ সময় স্থানীয়রা দ্রতগতিতে যাওয়ার কারণ জানতে চাইলে তারা জানান, ছাগল নিয়ে হাটে যাচ্ছেন।

পরবর্তীতে তাদের আচরণে সন্দেহ হলে স্থানীয়রা খোঁজ নিয়ে যানতে পারেন তারা ছাগলটি দক্ষিণ লক্ষ্মীপুর গ্রাম থেকে চুরি করে হাটে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন। পরে ইউপি সদস্য আব্দুস সাত্তার পুলিশকে খবর দিলে তারা এসে মুন্না ও মুক্তারকে আটক করেন। ছাগল মালিক জয়নাল হোসেন বলেন, দুপুরে ছাগলটি বাড়ির সামনে বাঁধা ছিল। জোহরের নামেজের পর এসে দেখি ছাগল সেখানে নেই। পরে জানতে পারি পাশের গ্রামে ছাগলসহ দুজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে দেখি আমার ছাগল।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফ্ফর হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ছাগল চুরির ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। মোটরসাইকেল ও ছাগল জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: