প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে চালককে জখম করে মোটরসাইকেল সিনতাই, গ্রেফতার ১

   
প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, ১২ নভেম্বর ২০২২

ছবি - প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দায় সাইফুল মোল্যা (২৮) নামে এক মোটরসাইকেল চালককে গুরুতর জখম করে তার মোটরসাইকেল ছিনতাই এর ঘটনা ঘটেছে। সাইফুল সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের সিদ্দিক মোল্যার ছেলে। সাইফুলের বাবা সিদ্দিক মোল্যা বলেন, আমার ছেলে ভাড়ায় মোটরসাইকেল চালায়। প্রতিদিনের ন্যায় গত ৭ নভেম্বর মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় কিন্তু আর বাড়ি ফেরেনি। আমরা তার ব্যবহৃত মোবাইলটি বন্ধ পাই এবং অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাই নাই। স্থানীয় সূত্রে জানতে পারি ভাড়ায় দু’জন অজ্ঞাত নামা লোক নিয়ে ভাঙ্গার দিকে রওনা হয়।

পরদিন ৮ নভেম্বর সকাল ৭ টার দিকে নগরকান্দার জয়বাংলা ও কুমারদিয়া গ্রামের মাঝে মহাসড়কের পাশ থেকে গুরুতর জখম অবস্থায় সাইফুলকে উদ্ধার করেন নগরকান্দা থানা পুলিশ। এসময় পুলিশ সাইফুলকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখান থেকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে রিফার্ড করেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে আবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক।

এদিকে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, এ ঘটনায় জড়িত জিয়ার (২৫) নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং মোটরসাইকেল ও উদ্ধার করা হয়েছে। আসামি ভিক্টিমের পূর্বপরিচিত এবং পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে বলে স্বীকার করেছে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: