প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

তিন মাসের শুভেচ্ছা বাজান: পরী

   
প্রকাশিত: ৯:২৪ পূর্বাহ্ণ, ১২ নভেম্বর ২০২২

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। মা হওয়ার কারণে অভিনয় থেকে এখন বেশ দূরেই আছেন তিনি। আজ তার একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য ৩ মাসে পা দিয়েছে। বর্তমানে ছেলেকে ঘিরেই সময় কাটছে এই নায়িকার।

এছাড়া ছেলের বিশেষ দিনটি ঘরোয়া আয়োজনেই উদযাপন করেছেন তার বাবা-মা। রাজের তোলা সেই মুহূর্তের একটি স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রাজ্যকে শুভেচ্ছা জানিয়েছেন পরীমণি।  তিনি লিখেছেন, আমাদের ছেলের তিন মাস হয়ে গেলো, আলহামদুলিল্লাহ। তিন মাসের শুভেচ্ছা বাজান।

পোস্টের নিচে তিনি  হ্যাশট্যাগে লিখেছেন, শাহীম মুহাম্মদ রাজ্য। সেখানে রাজ্যের বাবাকে ছবি তোলার ক্রেডিটও দিয়েছেন মা পরী। পোস্টে ৮ ঘণ্টা না পেরুতেই ৫১ হাজারেরও বেশি প্রতিক্রিয়া জমা পড়েছে।

প্রসঙ্গত,গত ১০ আগস্ট বিকেল ৫টা ৩৬ মিনিটে পৃথিবীর বুকে যাত্রা শুরু করেছে রাজ-পরী দম্পতির ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য। এর আগে চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা। রাজ্যকে বরণ করতে আয়োজনের কমতি রাখেননি ঢালিউডের রোমান্টিক এই দম্পতি। সন্তানের জন্য কেনাকাটা করে ঘরভর্তি করে ফেলেছিলেন। আপাতত ছেলের সঙ্গে মধুর সময় কাটাচ্ছেন মা পরী।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: