প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় অটোরিকশায় বাসের ধাক্কা সেনা সদস্য নিহত, আহত ৩

   
প্রকাশিত: ১০:২৮ পূর্বাহ্ণ, ১২ নভেম্বর ২০২২

বগুড়ার শাজাহানপুরে বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী কেরামত হোসেন নামে সেনাবাহিনীর এক সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী ও ছেলেসহ তিন জন আহত হয়েছেন। হতাহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী। উপজেলার লিচুতলা এলাকার বাইপাস মহাসড়কে শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। ৪৫ বছরের কেরামত হোসেন মাদারিপুরের বাসিন্দা। তিনি বগুড়ার মাঝিড়া ক্যান্টনমেন্টে কর্মরত। আহতরা হলেন কেরামতের স্ত্রী মিনারা বেগম (৩০), ছেলে মুনতাসীর মাহির (১৬) ও মাঝিড়া এলাকার বাসিন্দা হাসান (২৫)।

আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হতাহতদের নাম-পরিচয় নিশ্চিত করেছেন শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন। স্থানীয়দের বরাতে তিনি জানান, কেরামত হোসেন তার পরিবার নিয়ে বনানী থেকে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে মাঝিড়ার দিকে যাচ্ছিলেন। এই অটোরিকশায় আরও দুজন যাত্রী ছিলেন।

লিচুতলা দ্বিতীয় বাইপাস এলাকায় পৌঁছালে রংপুরগামী আগমনী পরিবহণের একটি বাস ওই অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার যাত্রীরা আহত হলে শজিমেক হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। ওসি আরও জানান, সেখানে নিয়ে যাওয়ার পর কেরামত হোসেনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর বাকিদের চিকিৎসা চলছে। এ ঘটনায় পুলিশ বাসটি আটক করেছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন বলে জানান ওসি আব্দুল্লাহ আল মামুন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: