প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সবকিছু কখনও কখনও লিভিং রুমে থাকে না: পরীমণি

   
প্রকাশিত: ১১:০৮ পূর্বাহ্ণ, ১২ নভেম্বর ২০২২

গত কয়েকদিন ধরেই ঢাকাই সিনেমার দুই নায়িকার স্ট্যাটাসকে ঘিরে উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম। যেটার শুরু করেন চিত্রনায়িকা পরীমণি। বুধবার (৯ নভেম্বর) দিবারাত সোয়া ২টার দিকে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, অভিনেতা শরিফুল রাজ ও নির্মাতা রায়হান রাফীকে নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি। যেখানে মিমকে উদ্দেশ্য করে পরী লেখেন, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।

হঠাৎ কেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে রাজের সঙ্গে জড়িয়ে স্ট্যাটাস দিলেন পরীমণি- এমন প্রশ্নের উত্তর খুঁজতে হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা। কমেন্ট বক্সে নেটিজেনদের অনেকেই জানতে চান ‘কী হয়েছে?’

মো. নাজমুল ইসলাম নামে একজন মন্তব্য করেন, যাই হোক! সোশ্যাল মিডিয়ায় এই ধরনের স্ট্যাটাস দেখায় আমরা বিব্রত। আপনার এটি মুছে ফেলা উচিত। আমাদের শিল্পী, সংস্কৃতি ও সম্মান রক্ষা করতে হবে। আপনি একজন বুদ্ধিমান মেয়ে, যে সবসময় ভালো কাজের সঙ্গে পার্থক্য করে। আশা করি, আপনি আমার চিন্তার সংবেদনশীলতা বুঝতে পারবেন। বাচ্চার জন্য ভালোবাসা। তার সেই মন্তব্যের জবাবে পরীমণি লিখেছেন, ভাইয়া, সবকিছু কখনও কখনও লিভিং রুমে থাকে না, সরি।

পরীর স্ট্যাটাসের পর মিমের ভাষ্যমতে, ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যে একটা পক্ষ তার পথচলায় ঈর্ষান্বিত হয়ে তাকে থামিয়ে দিতে, তাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। তাকে নিয়ে ভিত্তিহীন খবর ছড়ানোর চেষ্টা করলে প্রচলিত আইনে ব্যবস্থা নিতে বাধ্য হবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন।

এদিকে পরীর ভাষ্য, তিনি কখনও মিমকে হিংসা করেননি। বরং তিনি চাইতেন, রাজ-মিম জুটিকে নিয়ে আরও সিনেমা নির্মাণ হোক। রাজ্যের মা নিজেই এই জুটিকে নিয়ে সিনেমা বানাতে পরিচালকদের অনুরোধ জানিয়েছেন। প্রমাণস্বরূপ মিমের সঙ্গে আলাপের একটি স্ক্রিনশট ফাঁস করেছেন পরীমণি।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: