প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

আমি প্রত্যেক দিন ২-৩ কেজি করে গালি খাই: মোদি

   
প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০২২

ফাইল ছবি

ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তেলেঙ্গানায় গিয়ে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, আমি ক্লান্ত হয়ে যাই না। কারণ আমি প্রত্যেক দিন ২-৩ কেজি গালি খাই…। ঈশ্বর আমাকে এমনভাবে আশীর্বাদ করেন যে, এই গালি আমার ভেতরে পুষ্টিতে রূপান্তরিত হয়।

তেলেঙ্গানায় নিজ দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতাকর্মীদের উদ্দেশে দেওয়া এক বক্তৃতায় এসব মন্তব্য করেন তিনি। একই সঙ্গে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের নাম না নিয়েও তার তীব্র সমালোচনা করেছেন নরেন্দ্র মোদি।

ভারতের এই প্রধানমন্ত্রী বলেন, অনেকেই জানতে চান, তিনি কীভাবে কঠোর পরিশ্রম করেও ক্লান্ত হন না। আমি ক্লান্ত হই না। কারণ আমি প্রত্যেক দিন ২-৩ কেজি গালি খাই । ঈশ্বর আমাকে এমনভাবে আশীর্বাদ করেন যে, এই গালি আমার ভেতরে পুষ্টিতে রূপান্তরিত হয়। মোদিকে গালি দিন, বিজেপিকে গালি দিন কিন্তু যদি তেলেঙ্গানার মানুষকে গালাগাল করা হয়, তাহলে অনেক মূল্য দিতে হবে।

নরেন্দ্র মোদি বলেন, তেলেঙ্গানার কর্মকর্তাদের কাছে আমার ব্যক্তিগত অনুরোধ আছে। হতাশা, ভয় এবং কুসংস্কারের কারণে কিছু মানুষ মোদির জন্য পছন্দের গালাগালি ব্যবহার করবে। আমি আপনাকে তাদের এই কৌশলে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি। এর পরপরই তেলেঙ্গানার রাজ্য সরকারের বিরুদ্ধে কেন্দ্রের বিভিন্ন উন্নয়ন প্রকল্পে ইচ্ছাকৃতভাবে বাধা দেওয়ার অভিযোগ তোলেন ভারতের এই প্রধানমন্ত্রী।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: