বগুড়ায় বিপুল হত্যাকাণ্ডে গ্রেফতার ৫

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২, ০৮:৫০ পিএম

বগুড়ায় বিলিয়ার্ড খেলাকে কেন্দ্র করে বিপুল হত্যাকাণ্ডের ঘটনায় ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতব্যাপী অভিযানে শহরের বিভিন্ন স্থান থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুসহ তাদের গ্রেফতার করা হয় গ্রেফতারকৃতরা হলেন- দীপংকর রায়, আরিফ হাসান, শাকি আল মামুন, শোহাইব নবী এবং সাহিল হোসেন। এরা সবাই বগুড়া শহরের বাসিন্দা। এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, শুক্রবার রাত পৌণে ৯টার দিকে শহরের নামাজগড় এলাকার মতি প্লাজার ব্রেক এন রান বিলিয়ার্ড ক্লাবে পুল খেলা চলছিল। খেলার সময় শহরের বাদুরতলা এলাকার মৃত সাইফুল ইসলামের ছেলে বিপুল এবং তার কিছু বন্ধুরা সেখানে এসে গ্রেফতারকৃতদের পুলের বোর্ড ছেড়ে দিতে বলে কিন্তু আসামীরা বোর্ড না ছেড়ে দিতে না না চাওয়ায় উভয় পক্ষের মধ্যে তর্কাতর্কি হয়। তর্কাতর্কির এক পর্যায়ে গ্রেফতারকৃত আসামীদের যোগসাজশে বিপুলকে তার পেটে এবং বুকের নিচে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে নেয়া হলে অতিরিক্ত রক্তক্ষরণে বিপুল মারা যান।

তিনি আরও জানান, হত্যাকাণ্ডের পর থেকেই পুলিশ আসামীদের ধরতে অভিযান শুরু করে। পরে রাতব্যাপী অভিযান শেষে পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় বাকি আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: