প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহাগ মাতুব্বর

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

চার দিনেও খোঁজ নেই ডা. জাকিরের

   
প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০২২

ছবি - প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডা. জাকির হোসেন (৩০) গত ৪ দিন ধরে নিখোঁজ। এ ঘটনায় চিন্তিত সহকর্মী, ডাক্তার ও তার পরিবার। এই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। গত ৮ নভেম্বর ডিউটি শেষ করে সহকর্মী ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে খুদে বার্তা প্রেরণ করেই নিরুদ্দেশ হন। এখনো পর্যন্ত কোন খোঁজ খবর নেই। দুশ্চিন্তায় সহকর্মী,ডাক্তার ও পরিবার।

এই বিষয়ে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহসিন উদ্দিন ফকির বলেন, বলেন, গত ৮ নভেম্বর বেলা ২টা পর্যন্ত তিনি হাসপাতালে কর্মরত ছিলেন। এরপর বুধবার ৯ নভেম্বর ভোর সাড়ে ৫টার সময় ডাক্তার মো. জাকির হোসেন আমাকে একটি ম্যাসেজ দেন, তার শাশুড়ি খুবই অসুস্থ তাকে জরুরি বাড়ি মানিকগঞ্জে যেতে হচ্ছে। এরপর আমি ঘুম থেকে উঠে তাকে মোবাইল করলে তার ব্যবহৃত মোবাইল বন্ধ পাওয়া যায়।

তিনি বলেন, একই ম্যাসেজ তিনি তার সহকর্মী ডা. মঈন উদ্দিন আহমেদ (সেতু) কেও দিয়েছিলেন। বৃহস্পতিবার রাতে তার স্ত্রী আমাকে ফোন করে জানান, তার স্বামী ডা. জাকির হোসেনকে ২ দিন ধরে মোবাইলে পাচ্ছেন না। তখনই আমি চিন্তায় পড়ে যাই এবং বিস্তারিত বিষয় নিয়ে তার স্ত্রীর সঙ্গে কথা বলি। তার স্ত্রীকেও ডা. জাকির হোসেন ম্যাসেজ দিয়ে জানিয়েছিল, যে তার মোবাইল বন্ধ থাকবে এবং মোবাইলে চার্জ হচ্ছে না। তারপর রাতেই কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে বৃহস্পতিবার রাতে আমি বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করি।

এ ব্যাপারে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন, ডা. জাকির হোসেনের বিষয়ে ডা. মহসিন উদ্দিন ফকির একটি জিডি করেছেন। আমরা তার মোবাইল ট্যাগ করে সন্ধান করার চেষ্টা করছি। শুক্রবার দুপুরে ডা. জাকির হোসেনের ভাঙ্গা সরকারি বাসভবনে তল্লাশি করেছি। তবে কোনো আলামত পাওয়া যায়নি। তার ব্যবহৃত ব্যাগটিও বাসায় রয়েছে। তার সন্ধান পেতে কাজ করছে পুলিশ।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: