গুরুদাসপুরে আ.লীগের সম্মেলন ঘিরে ৮ বছর পর ঐক্যবদ্ধ নেতাকর্মীরা

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ০১:৫২ পিএম

ব্যাপক উৎসব ও উদ্দীপনার মধ্য দিয়ে নাটোরের গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমনে ৮ বছর পর আগামী ১৫ নভেম্বর ওই ত্রি-বার্ষিক সম্মেলনকে সফল করতে নেতাকর্মিরা ঐক্যবদ্ধ হয়ে সম্মেলনের মাঠ সাজিয়েছেন জাকজমকপূর্ণ ভাবে। এ উপলক্ষে রোববার বেলা ১১টায় গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের আলহাজ্ব অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস ভবনে দলীয় নেতাকর্মিরা সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনের প্রধান অতিথি সাবেক প্রতিমন্ত্রী, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল কুদ্দুস এমপি বলেন, বাংলাদেশ নামক বাড়ি আমাদের। এই বাড়ি সাজানোর দায়িত্বও আমাদের। স্বাধীনতা বিরোধী অপশক্তিকে রুখে দিয়ে বঙ্গবন্ধুর বাংলাদেশ এখন স্বাধীন স্বার্বভৌম রাষ্ট্র। আমরা বঙ্গবন্ধুর সেই রাষ্ট্রের সৃষ্টির সাথে জড়িত। যারা সৃষ্টি করে তৈরি করে তাদেরই দায়িত্ব সেটাকে আরো বড় ও শক্তিশালী করা।

ওই ত্রি-বার্ষিক সম্মেলনে কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি, সিরাজগঞ্জ-৬ আসনের প্রফেসার মেরিনা জাহান এমপি, সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, বেগম আখতার জাহান সহ জেলা ও উপজেলার নেতাকর্মিরা উপস্থিত থাকবেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মো. আনিছুর রহমান ও সাধারণ সম্পাদক পৌর মেয়র শাহনেওয়াজ আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. জাহিদুল ইসলাম প্রমুখ। এসময় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য আহম্মাদ আলী মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, সাবেক ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, এমপিপুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন সহ উপজেলা সকল সাংবাদিক ও আওয়ামী লীগের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: