ইংলিশ শিবিরে আফ্রিদি-রউফের আঘাত

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ০৫:০১ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পাকিস্তানের দেওয়া ১৩৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নামে ইংল্যান্ড। এ ম্যাচে ইংলিশ শিবিরে প্রথমেই আঘাত হানেন পাক পেসার শাহীন আফ্রিদি। ইংলিশ ওপেনার এ্যালেক্স হেলসকে ১ রানে বোল্ড করেন এই তারকা পেসার। তবে সেই চাপ সামলে রানের চাকা সচল রেখে খুব ভালোভাবেই আগাতে থাকে ইংল্যান্ড।

পাওয়ার প্লের মধ্যেই আরো ২ উইকেট হারায় ইংলিশরা। ম্যাচের চতুর্থ ওভারে এসে রউফ এর বলে ক্যাচ তুলে দেন সল্ট। এ সময় তিনি ৯ বলে ১০ রান করে ফেরেন। ম্যাচের ৬ষ্ঠ ওভারে ফের বাটলারের উইকেট তুলে নেন রউফ। এ সময় তিনি ১৭ বলে ২৬ রান করতে সক্ষম হন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইংল্যান্ডের সংগ্রহ ১২ ওভারে ৩ উইকেট হারিয়ে ৮২ রান।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভাল হয় নি পাকিস্তানের। দলের দুই ওপেনার বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ানরা দলকে শুভসূচনা এনে দিতে পারেননি। পাকিস্তানের পরের ব্যাটাররাও পারেননি। দারুণ শুরুর পর শেষেও ইংলিশরা দারুণভাবে নিয়ন্ত্রণ করেছে ২০০৯ সালের চ্যাম্পিয়নদের। যার ফলে মাত্র ১৩৭ রানেই আটকে গেছে বাবরদের ইনিংস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: