অনিতা চৌধুরীর মৃত্যুতে ডেপুটি স্পিকারের শোক

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ০৯:২৩ পিএম

স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান স্যামসন এইচ চৌধুরীর সহধর্মিণী অনিতা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু এমপি।

আজ রবিবার এক শোকবার্তায় তিনি বলেন, ‘অনিতা চৌধুরী ছিলেন একজন মানবহিতৈষী, তিনি সব সময় মানুষের কর্মসংস্থান তৈরির মাধ্যমে মানবসম্পদ গড়ার বিষয়ে ভাবতেন। এ ছাড়া গরিব ও দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সহযোগিতা করতেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

উল্লেখ্য, অনিতা চৌধুরী স্কয়ার মাতা হিসেবে পরিচিত। তিনি স্কয়ার গ্রুপের বর্তমান চেয়ারম্যান স্যামুয়েল এস চৌধুরী, স্কয়ার ফার্মার ভাইস চেয়ারম্যান রত্না পাত্র, স্কয়ার ফার্মার ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী ও স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরীর মা। আজ দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ৯০ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: