ফতুল্লায় সন্ত্রাসীদের হামলায় ব্যবসায়ী আহত, ভাংচুর ও লুটপাট

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ১১:০৫ পিএম

ফতুল্লার একটি নীটিং প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যবসয়ীকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীরা প্রতিষ্ঠানটিতে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। গত ৮ নভেম্বর বিসিক শিল্পনগরীর আরবি নীটিং কারখানায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ব্যবসায়ী মিজানুর রহমান মিলন আজ রোববার ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ব্যবসা সংক্রান্ত বিরোধে গত ৮ নভেম্বর রাত ৯টায় হঠাৎ করেই ফয়সাল, রাকিব (২৮), আকাশ (২৩), কবির (২৮), রায়হান (২৫) ও নাইমসহ (২৭) অজ্ঞাতনামা ৬/৭ জন সংঘবদ্ধ হয়ে রামদা, চাপাতি, ছোরা, লোহার রড ও লাঠিসোটাসহ দেশীয় অস্ত্র-সস্ত্রে সু-সজ্জিত হয়ে মিলনের প্রতিষ্ঠানে প্রবেশ করে ব্যাপক ভাংচুর চালায়। এতে মিলন তাদের বাধা দিলে তারা তার উপর হামলে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। সেইসাথে প্রতিষ্ঠানে থাকা শ্রমিকদের বেতনের নগদ তিন লাখ টাকা লুট করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: