কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ঢাকা বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২, ১২:০১ এএম

আবু হাসনাত তুহিন, পবিপ্রবি থেকে: কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে ৩-০ গোলে হারিয়ে ২য় পর্ব থেকে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেলো ঢাকা বিশ্ববিদ্যালয়। আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এ পটুয়াখালী বিজ্ঞানও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেদ্ৰীয় খেলার মাঠে ১৩ নভেম্বর সকাল ১১ টায় মুখোমুখি হয় অন্যতম দুই পরাশক্তি কুমিল্লা বিশ্ববিদ্যালয় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়।

শুরু থেকেই রক্ষণাত্মক ভাবে খেলে ঢাকা বিশ্ববিদ্যালয়। ম্যাচের ৬৫% বলের নিয়ন্ত্রণ করে ঢাকা বিশ্ববিদ্যালয় খেলার প্রথমার্ধে অধিনায়ক মেহেদি হাসান সোহেলের গোলে ১-০ তে এগিয়ে যায় ঢাকা বিশ্ববিদ্যালয়। বিরতির পর কুমিল্লা বিশ্ববিদ্যালয় বার বার আক্রমণ করেও তারা কোনো গোলের দেখা পান নি। দ্বিতীয়ার্ধে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিনায়ক আরও একটি গোল করলে দল ২-০ তে পৌঁছে যায়। খেলার শেষ মূহুর্তে এসে স্টাইকার ফয়েজের অসাধারণ গোলে ৩-০ তে জয়ের বন্দরে যায় ঢাকা বিশ্ববিদ্যালয়। সেই সাথে ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে ঢাকা বিশ্ববিদ্যালয়।

ম্যাচসেরা হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিনায়ক মেহেদি হাসান সোহেল। ম্যাচ শেষে "ম্যান অফ দ্যা ম্যাচ" পুরষ্কার তুলে দেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ম্যানেজিং ডিরেক্টর মোঃ নাসির হোসেন ।

ম্যাচ সেরা মেহেদি হাসান সোহেল বলেন, "অসংখ্য ধন্যবাদ পবিপ্রবি কে এরকম একটি টুর্নামেন্ট আয়োজন করার জন্য, ধন্যবাদ টিমের সকলকে। ধন্যবাদ সকল দর্শকদের।"

উল্লেখ্য, দিনের অন্য ম্যাচে সকাল ৯ টায় মুখোমুখি হয় বশেমুরবিপ্রবি ও শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়। সেখানে ২-০ গোলে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় কে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে বশেমুরবিপ্রবি। উক্ত টুর্নামেন্টের ফাইনাল ১৬ নভেম্বর কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: