অবৈধভাবে আনা ভারতীয় মোবাইল ও চকলেটসহ বুড়িচংয়ে যুবক আটক

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২, ১০:৫৪ এএম

পার্শ্ববর্তী দেশ ভারত থেকে চোরাচালানের মাধ্যমে শুল্ক-কর ফাঁকি দিয়ে অবৈধভাবে আনা মোবাইল ও চকলেট কুরিয়া সার্ভিস মাধ্যমে পাচারকালে রেজাউল হক(৪৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে কুমিল্লা র‍্যব -১১, সিপিসি-২।

এজহার সূত্রে জানা যায়, রোববার (১৩ নভেম্বর) রাতে র‍্যব -১১, সিপিসি-২ সদস্য কর্পোরাল মোঃ মুমিনুল ইসলাম ও এএসআই মোঃ আবুল হোসেন সঙ্গীয় ফোর্স নেতৃত্বে কুমিল্লা সদর এলাকা রানীবাজার রোড মডার্ণ স্কুলের পশ্চিম পাশে রেডেক্স ডেলিভারি পার্সেল ও কুরিয়া সার্ভিস নামক অফিসের ভিতরে অভিযান পরিচালনা করে ৩৯টি ভারতীয় মোবাইল ও ২১ কার্টুনের ৭ হাজার ৫শ ৬০ পিচ চকলেটসহ রেজাউল হক (৪৫)কে আটক করা হয়। এসময় র‍্যবের উপস্থিতি টেড় পেয়ে জড়িত বাবুল দাস ও হাসান নামের দুই ব্যক্তি পালিয়ে যায়।

র‍্যব জানান, আটকৃত ব্যক্তি রেজাউলকে জিজ্ঞাসাবাদে ঠাকুরপাড়া এলাকা বাসা ভাড়া ঘরের খাটের নিচ থেকে দুই কার্টুন পুরাতন মোবাইল ও অন্যান্য মালামাল উদ্ধার করে। রেজাউল হক জেলার বুড়িচং উপজেলার পূর্ণমতি গ্রামের উত্তর পাড়া ভূঁইয়া বাড়ির মৃত: সিরাজুল ইসলামের ছেলে। এজহার নামীয় আসামি কুমিল্লা সীমন্ত এলাকা ভারত থেকে চোরাচালানের মাধ্যমে শুল্ক-কর ফাঁকি দিয়ে অবৈধভাবে উক্ত মালামাল এনে কুরিয়া সার্ভিসের মাধ্যমে চালান করতে চেয়েছিলেন।

আটকৃত আসামি ও জব্দকৃত মালামাল কুমিল্লা কোতায়ালী মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‍্যব-১১, সিপিসি-২।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: