ঘাটাইলে সড়কে ঝড়ল মোটরসাইকেল আরোহীর প্রাণ

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২, ০৩:০৯ পিএম

শফিকুল ইসলাম, ঘাটাইল (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের ঘাটাইলে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (১৪ নভেম্বর) সকালে উপজেলার সাগরদীঘি-গারোবাজার সড়কের মুরাইদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান ওই মোটরসাইকেল আরোহী। নিহতের নাম রহিম বাদশা (২৫)। তিনি মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের টিক্কার বাজার এলাকার ময়েজ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে রহিম বাদশা বাড়ি থেকে মোটরসাইকেল যোগে নিজ কর্মস্থলের উদ্দেশ্যে বের হয়। পরে সানবান্ধা এলাকায় আসলে বিপরীত দিক থেকে একটি বালুবাহি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তিনি ঘাটাইলের লক্ষিন্দর ইউনিয়নের সানবান্ধা ইকো ফ্রেন্ডস গ্রীন ব্রিকস কোম্পানিতে কর্মরত ছিলেন।

সাগরদীঘি পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই আতোয়ার রহমান জানান, ঘাতক গাড়িটি আটক করা যায়নি। আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: