পবিপ্রবি সাংবাদিক সমিতির কার্যালয় উদ্বোধন

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২, ০৬:৫৬ পিএম

আবু হাসনাত তুহিন, পবিপ্রবি থেকে: বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (পবিপ্রবিসাস)’ অফিস কক্ষ উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৪ নভেম্বর) বিকেল ৪টায় অফিস কক্ষ উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

সাংবাদিক সমিতির সভাপতি আনিসুর রহমানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত। এছাড়াও প্রক্টর ড. সন্তোষ কুমার বসু, রেজিস্ট্রার ড. কামরুল ইসলাম, প্রফেসর ড. মাহবুব মোর্শেদ খান, প্রফেসর আবুল বাশার খান, সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালি, সহকারী অধ্যাপক আবু বকর সিদ্দিক, সহকারী অধ্যাপক মোমিন উদ্দিন, পবিপ্রবি ছাত্রলীগ সভাপতি আরাফাত ইসলাম খান সাগর, সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ডেপুটি রেজিস্ট্রার মোঃ এমরান হোসেন এবং শিক্ষার্থীবৃন্দ।

উপাচার্য বলেন, সূচনালগ্ন থেকেই এই সংগঠনটি নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। আশা করি ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক সব সংবাদ বিশ্বমঞ্চে তুলে ধরার পাশাপাশি গঠনমূলক সংবাদও প্রত্যাশা থাকবে।’ সঞ্চালনা করেন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ শাহীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: