নালিতাবাড়ীতে নবাগত ইউএনও'র সাংবাদিকদের সাথে মতবিনিময়

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২, ০৯:১৫ পিএম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) খ্রিষ্টফার হিমেল রিছিলের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা পরিষদের সভাকক্ষ মেঘমালায় অনুষ্ঠিত হয়।

নালিতাবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার খ্রিষ্টফার হিমেল রিছিল, সিনিয়র সাংবাদিক ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি এমএ. হাকাম হীরা, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ছামেদুল ইসলাম তালুকদার, প্রেসক্লাবের সভাপতি ও প্রথমআলো প্রতিনিধি আবদুল মান্নান সোহেল, সিনিয়র সহ- সভাপতি ও বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি বিপ্লব দে কেটু, সহ-সভাপতি মানব জমিন প্রতিনিধি মাহফুজুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক ও বাংলার কাগজের সম্পাদক মনিরুল ইসলাম, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও নয়া দিগন্ত প্রতিনিধি আব্দুল মোমেন, সাংগঠনিক সম্পাদক ও দেশের কন্ঠ পত্রিকার প্রতিনিধি জাফর আহমেদ, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও সংগ্রাম পত্রিকার প্রতিনিধি আল হেলাল, দৈনিক জনকণ্ঠ ও বিডি২৪ লাইভ ডটকম প্রতিনিধি এম. সুরুজ্জামান, সিএনএন বাংলার জেলা প্রতিনিধি মঞ্জুরুল আহসান, দৈনিক দেশবাংলা প্রতিনিধি আমিরুল ইসলাম, জেটিভি প্রতিনিধি মুক্তার হোসেন, দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি মিজান শেখ, আজকের পত্রিকার প্রতিনিধি অভিজিৎ সাহা, দৈনিক মানবকন্ঠ পত্রিকার প্রতিনিধি এম. উজ্জ্বল, সীমান্ত নিউজ প্রতিনিধি দৌলত হোসাইন, আলোকিত সকাল পত্রিকার প্রতিনিধি রকিবুল ইসলাম, সাংবাদিক মনোয়ার হোসাইন, রবিউল ইসলাম মন্ডল, মেহেদি হাসান সাকিব, মঞ্জুরুল হক, শাইনুল ইসলাম নুর ও আল আমিন প্রমুখ।

এসময় উপজেলার উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রাখতে সাংবাদিকদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস এবং সর্বক্ষেত্রে উপজেলা প্রশাসনের সুদৃষ্টি থাকবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার ইউএনও খ্রিষ্টফার হিমেল রিছিল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: