নরসিংদীতে দুই বাস-পিকআপের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ১০:৩৫ এএম

নরসিংদীর রায়পুরা উপজেলায় দুটি যাত্রীবাহী বাস ও এক পিকআপের ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোরে ঘটা এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন। আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোর পৌনে চারটার দিকে উপজেলার নীলকুঠি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ ধর্মতীর্থ দিঘীরপাড়া গ্রামের ধনঞ্জয় চন্দ্র দাসের ছেলে সানন্দ দাস (৫৫) একই উপজেলার চৌড়াগুদা গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মো. রেনু মিয়া (৬৬)। ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চৌরাগুধা গ্রামের কালাম মিয়ার ছেলে মো. কামাল মিয়াকে (৩৫) চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে নরসিংদী এলাকায় মারা যান।

হাইওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে রায়পুরার নীলকুঠি এলাকায় একটি বিআরটিসি বাসের চাকা পাংচার হয়ে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এমন সময় কিশোরগঞ্জের ভৈরবমুখী একটি যাত্রীবাহী বাস বিআরটিসিকে পেছন থেকে জোরে ধাক্কা দেয়। এ সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা নরসিংদীর ইটাখোলাগামী একটি মাছ-ভর্তি একটি ট্রাক বাস দুটোকে ধাক্কা দেয়। এতে দুই বাস ও ট্রাকের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুজন নিহত হন। এ সময় আহত হন আরও ১০ জন।

এদিকে খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতদের মরদেহ উদ্ধার করে। একই সঙ্গে আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাম্মেল হক জানান, নিহতদের মরদেহ এখনও ভৈরব হাইওয়ে থানায় আছে। পরিচয় শনাক্ত ও ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: