রাস্তায় আটকে গেল বিশাল উড়োজাহাজ, দেখতে মানুষের ভিড়

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ১২:২৪ পিএম

বিমান সাধারণত আকাশে উড়বে এটাই স্বাভাবিক। কিন্তু সড়কে বিমানের দেখা সত্যিই বিস্ময়ের। ভারতের অন্ধ্রপ্রদেশে রাস্তায় হঠাৎ দেখা গেল উড়োজাহাজের। সড়কের আন্ডারপাসে আটকে থাকতে দেখা যায় বিমানটিকে। এটি দেখতে হাজারও মানুষ ভিড় জমান। শনিবার (১২ নভেম্বর) অন্ধ্রপ্রদেশ রাজ্যের বাপতলা জেলাই এলাকায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ব্যাপক ভাইরাল হয়েছে।

বিমানটিকে একটি ট্রেলারে কোচি থেকে হায়দরাবাদে নিয়ে যাওয়া হচ্ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অনেক চেষ্টার পর ট্রেলার ও বিমানটিকে বের করে আনে। সৌভাগ্যক্রমে বিমানের কোনো ক্ষতি হয়নি। এদিকে আকাশে ওড়া বিমানকে রাস্তায় নেমে আসতে দেখে ভিড় জমায় বিপুল সংখ্যক মানুষ। সেলফি ও ভিডিও করার হিড়িক সাধারণ মানুষের। ফলে ঘটনার পর কয়েক কিলোমিটার রাস্তাজুড়ে যানজটে আটকে পড়ে শতশত গাড়ি।।

জানা যায়, বিখ্যাত রেস্টুরেন্ট চেইন পিস্তা হাউস এই বিমানটি কেনেন। বিমানের ভেতরে একটি রেস্তোরাঁ খোলার পরিকল্পনা ছিল আগেভাগেই। এজন্য একটি ব্যবহৃত বিমান কেনে সংস্থা। বিমানটিকে কোচি থেকে হায়দ্রাবাদে নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশ সূত্র বলছে, ট্রেলারের চালক ট্রাফিক ডাইভারশন সম্পর্কে সচেতন না থাকার কারণে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরই ওই ট্রেলারটি সেখানে আটকে যায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: