ইবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত

   
প্রকাশিত: ১২:১২ অপরাহ্ণ, ১৫ নভেম্বর ২০২২

আবু হুরাইরা, ইবি থেকেঃ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রভোস্ট কাউন্সিলের আয়োজনে ও ডিবেটিং সোসাইটির সহযোগিতায় আট দলীয় আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে দ্বিতীয় পর্বে লালন শাহ হল (সরকারি দল) ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল (বিরোধী দল) অংশগ্রহণ করে।

এসময় বিরোধী দল অর্থাৎ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এ পর্বের প্রতিপাদ্য ছিল ‘বিশ্ববিদ্যালয়ের আবাসন সংকট শিক্ষার্থীদের মেধাবিকাশের অন্তরায়”। সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের টিভি কক্ষে ইট অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন ব্যবস্থপনা বিভাগের অধ্যাপক ড. ধনঞ্জয় কুমার, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. সাদেকুল ইসলাম ও ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক ড. শরিফুল ইসলাম জুয়েল।

ডিবেটিং সোসাইটির আহ্বায়ক রুমি নোমানের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইইউডিএস মডারেটর অধ্যাপক ড. মামুনুর রহমান, বঙ্গবন্ধু হল প্রভোস্ট অধ্যাপক ড. মাহবুবুল আরফিন ও হাউজ টিউটর অধ্যাপক ড. সুধাংশু কুমার বিশ্বাস, ফাইন আর্টস বিভাগের প্রভাষক রায়হান উদ্দিন ফকির ও ইমতিয়াজ ইসলাম রাসেল, ডিবেটিং সোসাইটির সদস্য সচিব জান্নাতুল ফেরদৌস নীলা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ডিবেটিং সোসাইটির সভাপতি মাসুম আলভী ও সাধারণ সম্পাদক তারিক সাইমুমসহ অন্যান্যরা।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: