প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বিপিএলে খুলনার হয়ে খেলবেন তামিম

   
প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ, ১৫ নভেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

জানুয়ারির প্রথম সপ্তাহে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পরবর্তী আসর। এরই মধ্যে টুর্নামেন্টের আমেজ পাওয়া যাচ্ছে। দল প্রস্তুত করছে অংশগ্রহণকারী ফ্র্যাঞ্চাইজিগুলো। এবার খুলনা টাইগার্স জানিয়েছে, তাদের হয়ে খেলবেন তামিম ইকবাল। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে তামিমকে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা।

আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিত হবে বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। তবে তার আগে একজন করে দেশি ক্রিকেটার সরাসরি চুক্তিতে অন্তর্ভূক্ত করার সুযোগ রেখেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। সিলেট স্ট্রাইকার্স মাশরাফি বিন মর্তুজা ও ফরচুন বরিশাল সাকিব আল হাসানকে নিজেদের করে নেয়। এবার তামিমের বিষয়টি জানালো খুলনা। এর আগের আসরে তিনি খেলেছেন মিনিস্টার ঢাকার হয়ে। বিপিএলে এবারই প্রথম খুলনার হয়ে খেলবেন তামিম।

ড্রাফটের আগে একজন দেশি ক্রিকেটারকে অন্তর্ভুক্ত করা যেতে পারে তবে বিদেশিদের জন্য নির্দিষ্ট কোনো বাধ্যবাধকতা নেই। একই সময়ে আরও কয়েকটি ফ্র্যাঞ্চাইজি লিগ চলবে। ভালো মানের বিদেশি তারকা আনতে এই নিয়মে ছাড় দিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: