প্রচ্ছদ / অন্যান্য... / বিস্তারিত

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিড়াল-বানরের বন্ধুত্ব ভাইরাল

   
প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, ১৫ নভেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

প্রাণীরা একে অপরের প্রতি দয়া ও উদারতা দেখাতে পরিচিত। মৌখিক যোগাযোগের অভাব সত্ত্বেও, প্রাণীরাও, অন্যান্য প্রাণীদের সঙ্গে প্রিয় বন্ধুত্ব ভাগ করে নেয় এবং একে অপরকে প্রয়োজনে সাহায্য করে। তেমনি একটি উদাহরণ একটি আরাধ্য ভিডিওতে দেখা যায় যা একটি অসম্ভাব্য প্রাণী বন্ধু জুটি একটি বিড়ালের পিঠে একটি ছোট বানরকে দেখা যায়।

ভিডিওতে দেখা যায়, একটি বিড়াল তার বন্ধু একটি বানর রাস্তায় যাত্রা করে আনন্দদায়ক সময় কাটাচ্ছে। দুইজন রাস্তায় ঘুরে বেড়াচ্ছে এবং বানরটি বিড়ালের পিঠে শক্ত করে ধরে আছে।

বন্ধুরা আপাতদৃষ্টিতে একে অপরের সঙ্গ খুব স্বাচ্ছন্দ্য বোধ করছিল, কারণ তারা একসঙ্গে গলিপথ অতিক্রম করেছিল। ক্লিপটি একটি টুইটার অ্যাকাউন্ট শেয়ার করে যেখানে ক্যাপশন দেওয়া হয়েছে, ‘একটি বিনামূল্যের যাত্রা করা।’

বিড়াল ও বানরের মধ্যে সুন্দর বন্ধুত্ব মানুষের হৃদয় জয় করেছে। ১৪ নভেম্বর এই ভিডিওটি শেয়ার করার পর থেকে, ভিডিওটি ১.৯ মিলিয়নেরও বেশি ভিউ এবং ছয় হাজার ৭০০টিরও বেশি রিটুইট অর্জন করেছে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: