আক্কেলপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ০৪:২২ পিএম

‘দুর্ঘটনা-দূর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি’ প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় জয়পুরহাটের আক্কেলপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত হয়েছে। অনুষ্ঠানটির উদ্বোধন করেন আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার এস.এম. হাবিবুল হাসান। মঙ্গলবার (১৪ নভেম্বর) বেলা ১১ টায় আক্কেলপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী, স্থানীয় জনসাধারণদের উপস্থিতিতে আক্কেলপুর ফায়ার স্টেশনের নিজস্ব কার্যালয় প্রাঙ্গনে সপাহটির উদ্বোধন করা হয়।

এসময় আক্কেলপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সাব অফিসার হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এস. এম. হাবিবুল হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক।

প্রধান অতিধির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন, ‘যেকোন ধরণের দূর্যোগ ও দূর্ঘটনা মোকাবেলায় ফায়ার সার্ভিস অত্যন্ত দক্ষতার সাথে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। আমাদের প্রত্যেকের উচিত তাদের সহায়তা করা।’

সমাপনী বক্তেব্যে আক্কেলপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সাব অফিসার হাবিবুর রহমান তাদের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন ও জরুরী সেবা পেতে ফায়ার সার্ভিসের হটলাইন নাম্বার ১৬১৬৩- এ ফোন দেওয়ার পরামর্শ দেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: