জয়পুরহাটে বাসের ধাক্কায় সাবেক সেনা সদস্যের স্ত্রী নিহত

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ০৪:৫৭ পিএম

জয়পুরহাট-পাঁচবিবি সড়কের বিজিবি ব্যাটালিয়ন হেড কোয়ার্টারের সামনে আজ মঙ্গলবার দুপুরে যাত্রীবাহি বাসের ধাক্কায় সাবেক সেনা সদস্যের স্ত্রী নিহত হয়েছেন। চালক ও হেলপার পালিয়ে গেলেও পুলিশ বাসটিকে আটক করেছে।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, নিহতের নাম মাসুমা (৩৫)। তিনি পাঁচবিবি উপজেলার খাসবাগুড়ি গ্রামের সাবেক সেনা সদস্য সিরাজুল ইসলামের স্ত্রী। গ্রামের বাড়ি খাসবাগুড়ি থেকে স্ত্রী মাসুমাকে সঙ্গে নিয়ে জয়পুরহাট শহরে আসার সময় সদরের বিজিবি হেড কোয়ার্টারের সামনে জয়পুরহাট থেকে যাওয়া চিশতিয়া নামে একটি যাত্রী বাহি বাসের চাকা ফেটে গিয়ে মটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মটরসাইকেলে থাকা সিরাজুল ইসলাম (৪৭) ও তার স্ত্রী মাসুমা (৩৫) গুরুতর আহত হন।

দূর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয় লোকজনের সহায়তায় তাদের উদ্ধার করে জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে। সেখানে মৃত্যুর কোলে ঢলে পনের স্ত্রী মাসুমা। অবস্থার অবনতি হওয়ায় স্বামী সাবেক সেনা সদস্য সিরাজুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বাসের চালক ও হেলপার পালিয়ে গেলেও বাসটিকে আটক করা হয়েছে বলে জানান, জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: