কুমিল্লায় ৩ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জ‌রিমানা

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ০৫:৩৭ পিএম

কুমিল্লায় ৩ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার (১৫ নভেম্বর) জেলার লাকসাম উপজেলায় এ অভিযান পরিচালনা ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরে সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌ম।

জানা যায়- কুমিল্লা জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরে সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে মঙ্গলবার দুপুরে লাকসামের বিজরা বাজার এলাকায় বি‌শেষ তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হয়। এ সময় মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করা, অ‌তি‌রিক্ত দা‌মে নিত‌্যপণ‌্য বি‌ক্রি, মেয়াদ উত্তীর্ণ পণ‌্য বি‌ক্রির উ‌দ্দে‌শ্যে সংরক্ষণ এবং অস্বাস্থ‌্যকর প‌রি‌বে‌শে খাবার প্রস্তুত করার ম‌তো ভোক্তা অ‌ধিকার বি‌রোধী কর্মকা‌ন্ডের অ‌ভি‌যো‌গে ৩ প্রতিষ্ঠান‌কে ২০ হাজার টাকা জ‌রিমানা করা হয়। অ‌ভিযা‌নে রংধনু ট্রেডার্সকে ৮ হাজার টাকা, হো‌টেল তাজ‌কে ৮ হাজার টাকা এবং মদিনা সুপার সপ‌কে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। তদার‌কি অ‌ভিযা‌নের সময় ব‌্যবসায়ী‌দের‌কে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইন মে‌নে সরকার নির্ধা‌রিত দা‌মে ক্রয় বিক্রয় কর‌তে নি‌র্দেশনা দেওয়া হয়। এ অ‌ভিয‌া‌নে জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত থাক‌বে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: