নালিতাবাড়ীতে নানা আয়োজনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ অনুষ্ঠিত

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ০৭:৪২ পিএম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় নানা আয়োজনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের এর উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে উপজেলা ফায়ার স্টেশন প্রাঙ্গণে মহড়া, অগ্নি নির্বাপনে ব্যবহৃত বিভিন্ন যন্ত্র সামগ্রী প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খ্রিষ্টফার হিমেল রিছিল। পরে ফায়ার সার্ভিসের সদস্যদের অংশগ্রহনে মহড়া ও অগ্নি নির্বাপনে ব্যবহৃত যন্ত্রপাতি প্রদর্শন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খ্রিষ্টফার হিমেল রিছিল। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আশুরা বেগম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক, নালিতাবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি বিপ্লব দে কেটু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা আব্দুল হান্নান ও উপজেলা ফায়ার স্টেশন কর্মকর্তা আব্দুল মালেক প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: