প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শালিসের কথা বলে ডেকে নিয়ে মাতাব্বরকে হত্যার চেষ্টা, ভিডিও ভাইরাল

   
প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০২২

জাকির হোসেন, আড়াইহাজার (নারায়ণগঞ্জ) থেকে: নারায়ণগঞ্জের আড়াইহাজারে শালিসি বৈঠকের কথা বলে মোঃ জামির হোসেন (৪০) নামে এক মাতাব্বরকে রাতের আঁধারে বাড়ী থেকে ডেকে নিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ১৩ নভেম্বর রাত ১১টায় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের দেয়াবৈ গ্রামে।

পরে বুধবার (১৬ নভেম্বর) এ বিষয়ে ঘটনার সময়ের একটি ভিডিও ভাইরাল হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং পুলিশ এ ব্যাপারে মাঠে নামে। ঘটনার বিবরণে জানা যায় যে, ওই সময় পার্শ্ববর্তী নোয়াদ্দা গ্রামের মৃত কলুমুদ্দিনের ছেলে মাতাব্বর মোঃ জামির হোসেনকে সামাজিক খূঁটিনাটি বিষয়ে পূর্ব শত্রুতা চরিতার্থ করার জন্য হত্যার উদ্দেশ্যে একটি শালিসি বৈঠকের কথা বলে ডেকে নেয় প্রতিপক্ষ রিপন, আলাল, কবির ও তাদের ১০/১২ জন সহযোগি। তারা জামির হোসেনকে দেয়াবৈ গ্রামের সাদত আলীর বাড়ীতে নিয়ে রশি দিয়ে হাত-পা বেঁধে উলঙ্গ করে মাটিতে শুইয়ে ধারালো ছুরি ও চাপাতি দিয়ে এবং শ্বাসরোধে করে হত্যার চেষ্টা করে।

তার ডাক চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে তাকে হত্যাচেষ্টাকারীদের হাত থেকে উদ্ধার করেন। সন্ত্রাসীরা ঘটনার সময় নির্যাতনের চিত্র নিজেরাই ভিডিওতে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। ভিডিওটি ভাইরাল হলে এ বিষয়ে এলাকাবাসি ফুঁসে উঠেন এবং এলাকায় এমন ঘটনার প্রতিবাদের ঝড় ওঠে। এ ব্যাপারে নির্যাতিত মাতাব্বর মোঃ জামির হোসেন বাদী হয়ে বুধবার আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, পুলিশ ঘটনা সম্পর্কে জানার পর অভিযুক্তদেরকে গ্রেফতারে মাঠে নেমেছে। তাদেরকে অতিস্বত্ত্বর গ্রেফতার করে কোর্টে পাঠানো হবে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: