‘বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে দেশ ও বিশ্বকে জাগ্রত রাখে সাংবাদিকরা’

   
প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০২২

সানাউল্লাহ ফাহাদ, জবি থেকে: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক বলেছেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। আয়না বা দর্পণ যেভাবে মানুষের চেহারা দেখাতে সাহায্য করে তেমনি সাংবাদিকরা সমাজের চিত্রকে সমাজের সামনে তুলে ধরে। সমাজের সকল ক্ষেত্রগুলোতে সাংবাদিকদের বিচরণ। বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে দেশ ও বিশ্বকে জাগ্রত করে রাখে সাংবাদিকরা।

বুধবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৩তম ব্যাচের শিক্ষার্থীদের স্নাতক সমাপনী অনুষ্ঠানের র‍্যালি শেষে এসব কথা বলেন তিনি। অধ্যাপক ড. মো. ইমদাদুল হক বলেন, বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন বিষয় নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় এগিয়ে যাচ্ছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সমানতালে এগিয়ে যাবে। সাংবাদিকতা বিভাগের উন্নয়নে যা কিছু দরকার সেই কাজগুলো ধারাবাহিকভাবে করা হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থীদের স্নাতক সমাপনী উপলক্ষে উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হকের নেতৃত্বে একটি র‍্যালি অনুষ্ঠিত হয়। এসময় বিভাগীয় চেয়ারপারসন ড. শাহ মো. নিসতার জাহান কবির, প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে আলোচনা সভা ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: