প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আড়াইহাজারে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগে মামলা

   
প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, ১৭ নভেম্বর ২০২২

মোঃ জাকির হোসেন, আড়াইহাজার (নারায়ণগঞ্জ) থেকে: নারায়ণগঞ্জের আড়াইহাজারে অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে অপহরণের অভিযোগে বুধবার রাতে মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ১০ নভেম্বর উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী মোল্লাবাড়ী এলাকায়। অপহৃতা সোহানা আক্তার (১৪) ছনপাড়াস্থ আত-তানজিদ মডেল স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী এবং পাঁচরুখী মোল্লাবাড়ীর শাহজাহান মিয়ার কন্যা।

মামলার এজাহার থেকে জানা যায় যে, একই গ্রামের জহির আলম মোল্লার ছেলে বখাটে আশিক মোল্লা (২১) ওই স্কুল ছাত্রীকে প্রতিনিয়ত স্কুলে যাতায়াতের পথে প্রেম নিবেদনের মাধ্যমে উত্যক্ত করতো। ওই ছাত্রী প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় ১০ নভেম্বর দুপুরে আশিক মোল্লা তাকে স্কুল থেকে বাড়ীতে ফেরার পথে আশিকের বাড়ীর সামনের রাস্তা থেকে ইজি বাইক যোগে বলপূর্বক অপহরণ করে নিয়ে যায়। ৬ দিন খোজাখূঁজির পরও অপহৃতার কোন সন্ধান না পেয়ে অপহৃতার পিতা মোঃ শাহজাহার বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় বুধবার রাতে একটি অপহরণ মামলা দায়ের করেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত আসামীদেরেক গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, মামলা গ্রহণ করা হয়েছে। আসামী গ্রেফতার ও ভিকিটিমকে উদ্ধারে পুলিশ কাজ করছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: