মধুমতি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ রানা অস্ত্রসহ আটক

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ০৫:৫০ পিএম

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মধুমতি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ রানা (৩৫) কে অস্ত্রসহ আটক করেছে গোমস্তাপুর থানা পুলিশ। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল ১১ টার দিকে গোমস্তাপুর-কানসাট সড়কে অভিযান চালিয়ে তাকে আটক করে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল আনুমানিক ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই অমিত দেবনাথের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ শহীদ আস্তার রহমান সেতু টোলঘর এলাকার তল্লাশি চৌকি বসিয়ে সন্দেহ ভাজনদের তল্লাশি করা হয়। এসময় চৌডালা বেলাল বাজারের দিক থেকে দ্রুত গতিতে আসা মোটরসাইকেল মাসুদ রানাকে সন্দেহ হলে তল্লাশি করে ১ টি বিদেশী পিস্তল,৪ রাউন্ড গুলি ও ১ মোটরসাইকেল জব্দ করে। সে শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের শিবনারায়ণপুর গ্ৰামের ফজলুর রহমানের ছেলে।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান মোবাইল ফোনে জানান, মাসুদ রানাকে ১ টি অবৈধ পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ১ টি মোটরসাইকেল সহ আটক করা হয়েছে। এঘটনায় দুপুরে মামলা দায়ের শেষে আদালতে তাকে প্রেরণ করা হয়েছে। সে অস্ত্র ব্যবসায়ী কি না, তাঁর জন্য রিমান্ডেরও আবেদন করা হবে বলে ওসি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: