অবৈধ পিস্তল রাখায় যুবকের ১০ বছরের সাজা

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ০৬:১৬ পিএম

মোতালেব হোসেন, বড়াইগ্রাম (নাটোর) থেকে: নাটোরে অবৈধ পিস্তল রাখার দায়ে আলতাফ সরকার (৩৬) নামের এক যুবককে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মো. শরীফ উদ্দীন এ আদেশ দেন।

কারাদণ্ড পাওয়া আলতাফ নাটোরের বড়াইগ্রাম উপজেলার কয়েন বাজারের আবুল হোসেনের ছেলে। আসামির উপস্থিতিতে রায় ঘোষণা করেন আদালত। আদালত সূত্রে জানা গেছে, একটি অবৈধ পিস্তল নিজের কাছে রাখার অভিযোগে করা মামলায় আসামি আলতাফ হোসেনকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

রায়ের পর আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী মজিবুর রহমান আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন। মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানা গেছে, গত বছরের ২৫ জুন সন্ধ্যায় বড়াইগ্রাম উপজেলার দোগাছি এলাকার কয়েন-দোগাছি সড়ক থেকে আলতাফ হোসেনকে আটক করেন র‍্যাবের নাটোর ক্যাম্পের সদস্যরা।

এ সময় তাঁর কোমরে লুঙ্গির ভেতর থেকে একটি লোহার পিস্তল উদ্ধার করা হয়। এ ঘটনায় র‍্যাবের উপপরিদর্শক ইমরোজ ইসলাম বাদী হয়ে বড়াইগ্রাম থানায় মামলা করেন। তদন্তকারী কর্মকর্তা সত্যব্রত সরকার আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: