প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

`আ.লীগ কোনো হত্যা করে নাই বরং বিএনপি হত্যা করে ক্ষমতায় আসতে চায়’

   
প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, ১৭ নভেম্বর ২০২২

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য এড. আবুল হাসেম খান এমপি বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে এখনোও কোনো হত্যা করে নাই,বরং বিএনপি মানুষকে হত্যা করে ক্ষমতায় আসতে চায়। তারা ক্ষমতায় আসার জন্য ষড়যন্ত্রের নীলনকশা তৈরী করছে। স্বাধীনতাবিরোধী-যুদ্ধাপরাধী, জামাত-শিবির চক্রের সকল চক্রান্ত সম্পর্কে সজাগ থাকতে হবে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় ভরাসার বাজারে কুমিল্লার বুড়িচং উপজেলার ৪ নং ষোলনল ইউনিয়নের ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সেই লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে সচেষ্ট থাকতে হবে।

মাদক সংশ্লিষ্ট অভিযুক্তদের কারও ছাত্রলীগে জায়গা হবে না। মাদক মুক্ত সমাজ গঠনে ছাত্রলীগকে জাতির জনকের আদর্শ বাস্তবায়নে সদা জাগ্রত থাকতে হবে। মনে রাখতে হবে ছাত্ররাই ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে ব্যাপক ভূমিকা পালন করেছে। ছাত্রলীগের প্যাডে যদি কেউ অবৈধ ফেসবুক ঘোষণা দেয় তাহলে প্রতিবাদ করতে হবে, এসব কমিটিতে না থেকে মূল কমিটিতে আসার জন্য সকল ছাত্রকে আহ্বান করেন।

উক্ত সম্মেলন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দার, জাতীয় বিশ্বাবিদ্যালয়ের সিনেট সদস্য ও সোনার বাংলা কলেজের অধ্যক্ষ আবু ছালেক মোঃ সেলিম রেজা সৌরভ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য আবদুছ ছালাম বেগ, বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জি. এম জাকারিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এড.রেজাউল করিম খোকন, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের মেম্বার মশিউর রহমান খান, বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পানা কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু, উক্ত সম্মেলন অনুষ্ঠানে ষোলনল ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল আলীমের সভাপতিত্বে ও ষোলনল ইউনিয়নের আ’লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মানিকের সঞ্চালনায় উদ্ভোধক ছিলেন বুড়িচং উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, প্রধান বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান আহমেদ সুমন।

সম্মানিত মেহমান হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু তৈয়ব অপি,আ’লীগের যুগ্ম সম্পাদক উপাধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন, ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জি.বাছির খান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের নেতা আব্দুর রশিদ, নজরুল মুহুরী, সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কামাল উদ্দিন, যুবলীগের নেতা হিরো মিজান।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের নেতা হাবিবুর রহমান ইমন, জাহিদুল হাসান রিমন, কাজী ইমন, হাসিব, শাকিল, কামরুল, সাইদ সৈকত, মোরসালিনসহ আরো অনেকে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: