ইবির হল গুলোতে ৪ দিন থেকে নেই পানি, ক্ষুব্ধ শিক্ষার্থীরা

   
প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, ১৭ নভেম্বর ২০২২

আবু হুরাইরা, ইবি থেকে: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হলগুলোতে পানির সমস্যা প্রকট হয়ে দাড়িয়েছে। তিনদিন থেকে পানি পাচ্ছেনা হলগুলোর আবাসিক শিক্ষার্থীরা। এতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে তারা।

শিক্ষার্থীরা জানায়, ৪ দিন থেকে পানি ছাড়া আমরা মানবেতর জীবন-যাপন করছি। গোসল করার জন্য বঙ্গবন্ধু পুকুরে যেতে হচ্ছে যা আমাদের জন্য অত্যন্ত কঠিন কাজ হয়ে দাড়িয়েছে। এদিকে ছাত্রীদের হলগুলোতেও পানির সমস্যা প্রকট হয়ে দাড়িয়েছে তারা জানায়, তিনদিন থেকে আমরা পানির সমস্যাই ভুগছি। গোসল করা, কাপড় পরিস্কারসহ বিভিন্নভাবে সমস্যার মধ্য দিয়ে এ তিনদিন পার হয়েছে। কখনও পানি পাই কখনও পাইনা।

অপরদিকে বিশ্ববিদ্যালয় প্রশাসন মাইকিং করে জানায় পানির সমস্যা কয়েকদিন থাকতে পারে। যান্ত্রিক সমস্যা খুব তাড়াতাড়ি ঠিক হবে বলেও জানায় তারা।

এ বিষয়ে জানতে চাইলে প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. দেবশীষ শার্মা বলেন, এটা তাৎক্ষণিক সমাধান হওয়া সম্ভব না ৭ দিন সময় লাগতে পারে। ৭দিন হালকা সমস্যা থাকতে পারে। ৭দিন পর আশা করা যায় এ সমস্যা আর থাকবেনা।

এ বিষয়ে প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মুন্সী সহিদ উদ্দীন মো: তারেক বলেন, পানির সমস্যা সমাধান হয়েছে ৩টার দিকে। হলগুলোতে আর পানির কোন সমস্যা নেই।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: