প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডি এইচ মান্না

সিলেট প্রতিনিধি

সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন খানের মতবিনিময়

   
প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, ১৭ নভেম্বর ২০২২

সিলেটে কর্মরত সকল গণমাধ্যম কর্মী (সাংবাদিক)’দের সাথে মতবিনিময় করলেন সিলেটের নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান। বৃহস্পতিবার (১৭ নবেম্বর) বেলা ২টায় সিলেট নগরির একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সিলেটের সকল গণমাধ্যমকর্মী, সাংবাদিক নেতৃবৃন্দ, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

এসময় সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান সাংবাদিকদের সাথে কোশল বিনিময় করে সিলেট জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এসময় তিনি বলেন, জেলা পরিষদের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহনের আগেই আমি আমার প্রিয় সাংবাদিক বন্ধুদের সাথে বসার সিদ্ধান্ত নিয়েই আজকের এই আয়োজন।

এসময় তিনি তাঁর ছাত্রজীবন থেকে শুরুকরে এপর্যন্ত তাঁর অগ্রযাত্রায় সিলেটের সাংবাদিকদের সহযোগিতার কথা স্মরণ করে বলেন,একজন রাজনৈতিক কর্মী হিসেবে আমার প্রতি এ অঞ্চলের জনগনের যে প্রত্যাশা রয়েছে তাহা পূরণে আমি কাজ করতে চাই। এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে তাঁরই সুযোগ্য কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তাঁর একজন কর্মী হিসেবে আওয়ামী লীগের মিশন ও ভিশন বাস্তবায়নে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যেতে চাই। এক্ষেত্রে তিনি সাংবাদিক সহ সিলেটের সকল মহলের আন্তরিক সহযোগিতাও কামনা করেন।

এসময় রাজনৈতি নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন,সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট জেলা বারের পিপি এডভোকেট মোঃ নিজাম উদ্দিন, সিলেট জেলা প্রেস ক্লাবের সভাপতি আল আজাদ, সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক জালালাবাদ পত্রিকার সম্পাদক মুকতাবিস উন নুর, সিলেট প্রেস ক্লাবের সাবেক সভাপতি আহমেদ নুর, সিলেট প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির ইকু, সিলেট অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, সিলেট জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সামির মাহমুদ, সিলেট অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ,ইমজা’র সহ-সভাপতি দ্বিগেন সিং ,ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেটের সাবেক সভাপতি আব্দুল বাতেন ফয়সল প্রমুখ। পরে সেখানে এডভোকেট নাসির উদ্দিন খানের পক্ষ থেকে সাংবাদিকদের সম্মানে মধ্যাহ্নভোজ আয়োজন করা হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: