সাভারে সহকর্মীর ছুরিকাঘাতে সেমাই কারখানা শ্রমিক নিহত

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২২, ০৯:৪৪ এএম

ঢাকার সাভারের বিরুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহকর্মীর ছুরিকাঘাতে মো. মনির হোসেন (২১) নামের এক সেমাই কারখানার শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আদনান (২০) নামের আরও এক শ্রমিক আহত হয়েছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত ৮ ঘটিকার সময় সাভারের বিরুলিয়া ইউনিয়নের আক্রান বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় হত্যাকারী রাজন (২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত মনির হোসেন নেত্রকোনা জেলার মো. সেলিমের ছেলে। তিনি বিরুলিয়ার আক্রানের বউবাজার এলাকায় শহিদুলের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি সেমাই কারখানায় চাকরি করতেন।

গ্রেপ্তার রাজন নেত্রকোনা জেলার বাসিন্দা বলে জানা গেছে। তিনি ওই এলাকার সিজারের বাসায় ভাড়া থেকে ওই একই কারখানায় চাকরি করতেন। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, রাজন, আদনান ও মনিরসহ আরও একজনের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে বাকবিতন্ডা হয়। পরে ছুটি শেষে কারখানা থেকে বের হলে মনিরের ওপর আক্রমন করে রাজন। এসময় তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করলে আদনান তাকে বাঁধা দেওয়ার চেষ্টা করেন। এসময় আদনানকেও ছুরিকাঘাত করে রাজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক মনিরকে মৃত ঘোষণা করেন। তবে আদনানের চিকিৎসা চলছে। এঘটনায় ঘটনাস্থল থেকেই রাজনকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক ও বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ দিদার বলেন, ঘটনার সাথে যে জড়িত তাকে আটক করা হয়েছে। এঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার সাথে কারও সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাকেও গ্রেপ্তার করা হবে। বিস্তারিত পরে জানানো হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: