প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

শেষমুহুর্তে আর্জেন্টিনা শিবিরে দুঃসংবাদ, ছিটকে গেল দুই তারকা

   
প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

বিশ্বকাপ শুরুর আর মাত্র কয়েক ঘন্টা বাকি। শেষমুহুর্তের প্রস্তুতি সেরে নিতে ব্যস্ত ৩২টি দল। এমন সময়ই আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াডে এলো পরিবর্তন। ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন নিকোলাস গঞ্জালেজ ও হোয়াকিন কোরেয়া।

বৃহস্পতিবার রাতে টুইটারে নিকোলাস ও হোয়াকিনের বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। তাদের জায়গায় দলে ডাকা হয়েছে আনহেল কোরেয়া ও থিয়াগো আলমাদাকে।

স্কোয়াড ঘোষণার আগেই জিওভানি লো সেলসোকে হারিয়েছিল আর্জেন্টিনা। এবার বাদ পড়লেন নিকোলাস ও হোয়াকিন। শিরোপার প্রত্যাশা নিয়ে কাতারে যাওয়া আর্জেন্টিনা শিবিরে বড় দুঃসংবাদ এটি। কিছু ভালো সংবাদও আছে আর্জেন্টিনা ভক্তদের জন্য। দুই ডিফেন্ডার ক্রিস্তিয়ান রোমেরো ও মার্কুস আকুনিয়া এবং ফরোয়ার্ড পাওলো দিবালা পুরোপুরি ফিট হওয়ার পথে।

আগামী মঙ্গলবার সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে কাতার বিশ্বকাপ শুরু করবে লিওনেল মেসিরা। লুসাইল স্টেডিয়ামে খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল চারটায়। ‘সি’ গ্রুপে আলবিসেলেস্তেদের বাকি দুই প্রতিপক্ষ মেক্সিকো ও পোল্যান্ড।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: