প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ হাবিবুর রহমান

নড়াইল প্রতিনিধি

চিরনিদ্রায় শায়িত হলেন ডা. জসিম

   
প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

খুলনা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার আব্দুল কাদের জসিমের (৫৮) দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৮ নভেম্বর) জুম্মা নামাজ বাদ নড়াইল কেন্দ্রীয় ঈদগাহে জানাজা শেষে পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার বিকেলে ঢাকা পিজি হাসপাতালে লাইফসাপোর্টে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি (ইন্না লিল্লাহ-রাজিউন)। তিনি স্বাধীনতা চিকিৎসা পরিষদ নড়াইল জেলা কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার মুত্যুতে নড়াইলের রাজনৈতিক অঙ্গন, বিএমএ, স্বাধীনতা চিকিৎসা পরিষদ, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ৭ নভেম্বর খুলনা মেডিকেল কলেজ থেকে প্রাইভেটকার নড়াইল ফেরার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন ডাক্তার আব্দুল কাদের জসিম। তাকে প্রথমে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। নড়াইল পৌরসভার কুড়িগ্রাম এলাকার বাসিন্দা আব্দুল কাদের জসিম দীর্ঘদিন নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: